Tuesday, August 16, 2011

ফ্রি সিগন্যাল

কিভাবে ফ্রি সিগন্যাল পেতে পারি - জানতে চেয়ে সম্প্রতি আমরা অনেক ই-মেইল পাচ্ছি। আমরা বেশ কিছুদিন যাবৎ এক মাসের জন্য ফ্রি সিগন্যাল পাঠাচ্ছিলাম অথচ জানতে পেরেছি, বিনামূল্যের এই সার্ভিসটিকে কেউ কেউ এবিউজ করছেন। যেমন একাধিক ই-মেইল খুলে মাসের পর মাস ফ্রি সিগন্যাল নিচ্ছেন। এছাড়াও সিগন্যাল গুলি পূনঃবিক্রয় করছেন। এই অনভিপ্রেত ঘটনাগুলি এড়াতে ফ্রি সিগন্যাল পাওয়ার পলিসিতে সামান্য রদবদল করতে হয়েছে। ফ্রি সিগন্যাল পেতে নিম্নলিখিত সহজ দু'টি কাজ করতে হবেঃ

- বিডিএফএক্স গ্রুপের এফিলিয়েট লিঙ্ক ব্যবহার করে একটি লাইভ একাউন্ট খুলতে হবে।  কিভাবে একাউন্ট খুলতে হবে বিস্তারিত এই লিঙ্ক থেকে জেনে নিন।

- একাউন্ট খোলার পর bdfx.group@gmail.com এই ঠিকানায় ই-মেইল করে আমাদের জানাতে হবে।

আপনার অনুমতি সাপেক্ষে আমরা সরাসরি আপনার একাউন্টে জুলুট্রেডের মাধ্যমে সিগন্যাল পাঠিয়ে দেবো। অর্থাৎ আমরা যে ট্রেডগুলি নেবো সেগুলি অটোম্যাটিক্যালি আপনার একাউন্টেও নেওয়া হবে। আমরা লাভ করলে আপনি লাভ করবেন; আমরা লস করলে আপনি লস করবেন। আমাদের সিগন্যালের পারফরম্যান্স দেখুনঃ

5 comments:

  1. বিভিন্ন অনলাইন সাইটেই ফরেক্স ট্রেডিংয়ের উপর ফ্রি সিগনাল পাওয়া যায়। কিন্তু আমি শিওরা সেগুলা কতটা ভাল এবং কার্যকর। আমার কাছে অবশ্যই গিগনাল নেয়াটা ভালোও লাগে না। নিজের মত করে OctaFX ব্রোকারের সাথে ট্রেড করি। কোন প্রকার এফিলিয়েট ঝামেলায় নাই আমি। আর ট্রেডিং করে ট্রেড থেকে প্রফিটস করার জন্য তো ব্রোকার আমাকে নিয়মিতই ফ্রি এনালাইসিস, লাইভ সাপোর্ট দিয়েই থাকে। OctaFX এর সাথে মাত্র ৮ ডলারের নো ডিপোজিট বোনাস পেয়ে ট্রেডিং শুরু করেছিলাম আমি। সেই থেকে এখনও বেশ ভালই ট্রেড করছি।

    ReplyDelete
  2. ফ্রি সিগনাল নিয়ে কতদিনই বা আর ট্রেড করা যায়। একদিন যদি ফ্রি সিগনাল পাওয়া বন্ধ হয়ে যায়, তখন আমার ট্রেড করাটাও শেষ হয়ে যাবে। আর তাই আমি সব সময়ই নিজের ট্রেডের জন্য নিজেই এনালাইসিস করে ট্রেড করতে পছন্দ করি। আমার ব্রোকর OctaFX সবসময়ই আমাকে সাহয্য করে গুরুত্বপূর্ণ নিউজ গুলো সবার আগে শেয়ার করার মাধ্যমে। আর এই ব্রোকরের সার্ভার স্পীড অনেক ফাস্ট হওয়ায় নিউজ টাইমে ট্রেড করতেও কোন সমস্যা হয় না।

    ReplyDelete
  3. আসলে অন্নের উপর নির্ভর হলে ফরেক্স া কোন দিন সফলতা অর্জন করা যায় না। তাই আমি কখনো ফরেক্স এ কোন ধরনের সিগন্যাল ফলো ক্করতে চাইনি। তাই আমি আমার ট্রেডিং ব্রোকার 'GCI' টে ম্যানুয়াল ট্রেড করি। তবে আপনাদের সিগন্যাল সিস্টেম টা আমার ভালো লেগেছে।

    ReplyDelete
  4. 100 $ dolar invest more kivabe trade korle profit kora zay, ektu bolbn plz.

    ReplyDelete