Sunday, August 22, 2010

বিডিএফএক্স গ্রুপ (BDFX Group)

চিত্র ১ ফরেক্স জগতে বাংলাভাষীদের পদচিহ্নের লক্ষ্যে।
বিডি এফএক্স গ্রুপে (BD for Bangladesh, FX for Forex) স্বাগতম। বাংলাভাষী ফরেক্সে আগ্রহীদের জন্য এটি নিবেদিত। এখানেঃ
১.ফরেক্স শেখা যাবে
২.ফরেক্স সিগনাল পাওয়া যাবে
৩.ফরেক্স বিষয়ক আর্টিকেল প্রকাশিত হবে

কাদের জন্য?
১. দেশের বাইরে (ও ভিতরে) যাদের হাতে কিছু সময় আছে অথচ ফুল টাইম কোন কাজ করেন না। অথবা,
২. যাদের ফুলটাইম জব আছে কিন্তু আরো কিছু টাকা আয় করা প্রয়োজন। অথবা,
৩. যারা শুধুমাত্র শেখার আনন্দে শিখতে চান। অথবা,
৪. অঙ্কে আগ্রহ আছে এবং ফিবোনাচ্চি, এলিয়ট এদের থিওরি কিভাবে অঙ্ক ও হিউম্যান সাইকোলজির সাথে সম্পর্কযুক্ত ও টাকা উপার্জন করতে সাহায্য করতে পারে সেসব জানতে ও পরীক্ষা করে দেখতে আগ্রহী।

5 comments:

  1. Nice explanation. Thanks a lot. It will be very very helpful for us. good luck.
    Earning school :D

    ReplyDelete
  2. everything thik sello but arow help korle best hoto,karon forex nia r kono bangla blog pai nai

    ReplyDelete
  3. ফরেক্স জগতে বাংলাভাষীদের পদচিহ্নের লক্ষ্যে, ছবিটা দেখে মজা পেলাম ভাই। আমার ফরেক্স ট্রেডিংয়ে যাত্রা ৬মাস আগে OctaFX ব্রোকারে হাত ধরে হয়েছে। তারপর থেকে নিয়মতি ভাবেই প্রফিটস করতেসি। নো ডিপোজিট বোনাস দিয়ে শুরু করেছিলাম ট্রেড। তারপর OctaFX Champion Demo Contest এ যোগ দিয়ে দ্বিতীয় পুরুষ্কার ৩০০ ডলার দিয়ে লাইভ ট্রেডিং শুরু করি। এখন বেশ ভালোভাবেই চলে যাচ্ছে ফরেক্স ট্রেডিং ক্যারিয়ার। আশা করি একদিন সফল হতে পারবো এই মার্কেটে।

    ReplyDelete
  4. ফরেক্স ট্রেডিং জগতে আমাদের বাঙালীদের সংখ্যাও নেহাত কম নয়। আর এখন তো আমাদের দেশে আইবি হোল্ডারদের দৌড়াদৌড়ি খুবই বেড়ে গেসে এবং বিভিন্ন ফরেক্স গ্রুপও গড়ে উঠসে। যার কারনে ট্রেডারদের সংখ্যাও দিন দিন বেড়ে যাইতেসে। আমি মাইক্রো একাউন্ট দিয়ে দীর্ঘদিন ধরেই OctaFX ব্রোকারের সাথে নিরাপদ ভাবেই ট্রেড করতেসি। কোন আইবি ব্যাবসাতেও যাইনা, এবং কাউকে ডাকিও না। নিজের মত করে ট্রেড করি আর প্রফিটস করি।

    ReplyDelete
  5. ভাল উদ্যোগ গ্রহন করেছেন ভাই। তবে আমি অনেক টা নিজের মতো করেই সাজিয়েছি আমার ট্রেডিং জীবন। আমি প্রথমে 'GCI' ট্রেডিং ব্রোকার এর 'Free Forex eBook' পরে ফরেক্স শিখেচিলাম। তাই এখন আমি আমার লাইভ অ্যাকাউন্ট এ ভালোই প্রফিট করতে পারি।

    ReplyDelete